ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জ আ’লীগ সভাপতির ছেলেদের হাতে চার্চের পালক লাঞ্ছিত

গোপালগঞ্জ সংবাদাদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, আগস্ট ২, ২০১১
গোপালগঞ্জ আ’লীগ সভাপতির ছেলেদের হাতে চার্চের পালক লাঞ্ছিত

গোপালগঞ্জ: গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজা মিয়া বাটুর দুই ছেলের হাতে শহরের এজি চার্চের পালক (প্রধান) যোসেফ পাণ্ডেসহ দু’জন লাঞ্ছিত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে গোপালগঞ্জ সদর থানার ভেতরে তাদেরকে লাঞ্ছিত করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।


 
এ ঘটনার প্রতিবাদে গোপালগঞ্জ খ্রিস্টান ফেলোশিপ এর উদ্যোগে শহরে বিক্ষোভ মিছিল ও প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়। দুপুর ১২টা থেকে প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। দুপুর ১টার দিকে এএসপি (সার্কেল) শাখাওয়াত হোসেন ঘটনার সুষ্ঠু বিচারের প্রতিশ্রুতি দিলে কর্মসূচি প্রত্যাহার সংগঠনের নেতারা পুলিশ সুপারের সঙ্গে আলোচনায় বসেন।

মানববন্ধন চলাকালে গোপালগঞ্জ খ্রিস্টান ফেলোশিপ সভাপতি শমূয়েল এস বালা জানান, গত ২৯ জুলাই গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজা মিয়া বাটুর দুই ছেলে ডিগল ও সোহেল খ্রিস্টানপাড়ার  বাবু বিশ্বাসের বসতবাড়ি জোর করে দখল করে নেয়।

এ ব্যাপারে থানায় অভিযোগ করলে পুলিশের এসআই  মাসুদুর হোসেন উভয় পক্ষকে মঙ্গলবার (০২ আগস্ট) সকাল ১০টার সদর থানায় কাগজপত্র নিয়ে উপস্থিত হতে বলেন। যথাসময়ে উভয়পক্ষ থানায় উপস্থিতও হয়। এরই একপর্যায়ে ডিগল ও সোহেল যোসেফ পা-ে ও তার সঙ্গী মিতুল বালাকে লাঞ্ছিত করে।

দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত সমস্যা সমাধানে সংশ্লিষ্ট পক্ষগুলো প্রশাসনের সঙ্গে বৈঠক করছিল।

এসআই মাসুদুর হোসেন বলেন, ‘থানায় উভয় পক্ষের মাঝে কথাকাটাকাটি হয়। আমার সামনে মারপিটের কোনও ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ০২ আগস্ট, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।