ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহী মহানগরীতে রমজানে পিডিবির লোডশেডিং সিডিউল

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, আগস্ট ২, ২০১১

রাজশাহী: চাহিদার বিপরীতে বিদ্যুতের সরবরাহ কম থাকায় রমজান মাসেও রাজশাহী মহানগরীতে বিদ্যুতের লোডশেডিং অব্যাহত থাকবে বলে জানিয়েছে রাজশাহী বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) বিক্রয় ও বিতরণ বিভাগ।

তবে লোড প্রাপ্তিসাপেক্ষে সেহ্রি, ইফতার ও তারাবি নামাজের সময় বিদ্যুৎ থাকবে।



রাজশাহী পিডিবির বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী আরজাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
 
পিডিবি সূত্র জানায়, মহানগরীর সাহেব বাজার ফিডারের সাহেব বাজার, আরডিএ মার্কেট, গণকপাড়া ও সোনাদীঘির মোড় এলাকা রমজান মাসের বিজোড় দিনে (যেমন ৩,৫,৭) বিকেল ৩টা থেকে সাড়ে ৩টা, সন্ধ্যা সাড়ে ৬টা থেকে ৭টা, রাত সাড়ে ৮টা থেকে ৯টা এবং রাত সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত লোডশেডিংয়ের আওতামুক্ত থাকবে।
 
জোড় দিনে এসব এলাকায় বিকেল সাড়ে ৩টা থেকে ৪টা, সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টা, রাত ৯টা থেকে সাড়ে ৯টা এবং রাত ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত লোডশেডিং থাকবে না।

মহানগরীর নিউমার্কেট ফিডারের রাজারহাতা, মালোপাড়া, কাদিরগঞ্জ, গ্রেটার রোড, পুরাতন বিলসিমলা, কদমতলা, বাস টার্মিনাল, গৌরহাঙ্গা, ষষ্টিতলা, রানীবাজার ও নিউমার্কেট এলাকা এবং কলেজ ফিডারের রাজশাহী কলেজ, দরগাপাড়া, পাঠানপাড়া ও হোসনীগঞ্জ এলাকা বিজোড় ও জোড় দিনে সাহেব বাজার ফিডারের সময়সূচি মোতাবেক লোডশেডিংয়ের আওতামুক্ত থাকবে।
 
সাধারণ বীমা ফিডারের কাজীহাটা (আংশিক), সিপাইপাড়া, মেডিক্যাল ক্যাম্পাস এলাকায় বিজোড় দিনে বিকেল সাড়ে ৩টা থেকে ৪টা, সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৭টা, রাত ৯টা থেকে সাড়ে ৯টা এবং রাত ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত লোডশেডিংমুক্ত থাকবে।

জোড় দিনে এ এলাকাগুলোতে বিকেল ৩টা থেকে সাড়ে ৩টা, সন্ধ্যা সাড়ে ৬টা থেকে ৭টা, রাত সাড়ে ৮টা থেকে ৯টা এবং রাত সাড়ে ৯টা থেকে ১০টা পর্যন্ত লোডশেডিং থাকবে না।

এছাড়া কলাবাগান ফিডারের ফকিরপাড়া, হেতেমখাঁ, কলাবাগান, মেথরপাড়া এলাকা এবং টাউন ফিডারের সুলতানাবাদ, রানীবাজার, রেশমপট্টি, ফুদকীপাড়া ও বড়কুঠি এলাকা সাধারণ বীমা ফিডারের সময়সূচি মোতাবেক লোডশেডিঙের আওতামুক্ত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, আগস্ট ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।