ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীছড়িতে সন্ত্রাসী হামলায় ২ ইউপিডিএফ সমর্থক গুলিবিদ্ধ

জেলা সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জুলাই ১২, ২০১১

খাগড়াছড়ি: খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় মঙ্গলবার দুপুরে সন্ত্রাসীদের সশস্ত্র হামলায় দু’জন ইউপিডিএফ সমর্থক গুলিবিদ্ধ হয়েছেন।

তাৎক্ষণিকভাবে গুলিবিদ্ধ শিমুল চাকমার (২২) নাম জানা গেছে।

তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং অন্যজনকে লক্ষ্মীছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুপুর সাড়ে ১২টার দিকে সংবিধানের পঞ্চদশ সংশোধনীতে দেশের ক্ষুদ্র জাতিস্বত্তার সাংবিধানিক স্বীকৃতি প্রদান এবং বাঙ্গালী জাতীয়তাবাদ চাপিয়ে দেওয়ার প্রতিবাদে সারা জেলার মত লক্ষ্মীছড়িতেও ইউপিডিএফ মানবন্ধন করে। পূর্বনির্ধারিত এই কর্মসূচি শেষে ফেরার পথে শিলাছড়ি এলাকায় আগে থেকে লুকিয়ে থাকা সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়।
 
সহকারী পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন। ওই এলাকায় বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

জনসংহতি সমিতির প্রধান সন্তু লারমার দলের তথাকথিত বোরখা পার্টি’র সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি মিঠুন চাকমা।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad