ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপনডেণ্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০১০

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত ও একজন আহত হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে তেলবাহী একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি অটোরিকসাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।



নিহত দু’জনের নাম, পরিচয় জানাযায়নি। তবে গুরুতর আহত অটোরিকসা চালক মো. মিলনকে (২৭) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

স্থানীয় সূত্রে জানাগেছে, তেলবাহী লরিটি চট্টগ্রাম থেকে ঢাকা এবং অটোরিকসাটি সীতাকুন্ড থেকে ফেনী যাচ্ছিল। বাঁশবাড়িয়া এলাকায় লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকসাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকসাটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় নিয়ন্ত্রণ হারানো লরিটিও খাদে পড়লে এতে আগুন ধরে যায়। পরে সীতাকুন্ড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে এবং হতাহতদের উদ্ধার করে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস বিভাগের উপসহকারী পরিচালক জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বাংলানিউজটোয়েণ্টিফোর.কম.বিডিকে জানিয়েছেন, নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময় ১৫২০ঘণ্টা, আগস্ট ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।