ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সম্প্রচার অনুমতির দাবিতে যমুনা টিভির সাংবাদিকদের অনশন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০

ঢাকা: সম্প্রচার অনুমতির দাবিতে বেসরকারি টিভি চ্যানেল ‘যমুনা’র সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীরা প্রতীকী অনশন ও অবস্থান ধর্মঘট পালন করেছে।

শনিবার জাতীয় প্রেসকাব প্রাঙ্গণে বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ছয় ঘণ্টা এ প্রতীকী অনশন ও অবস্থান ধর্মঘট অনুষ্ঠিত হয়।



এসময় বক্তরা বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ গড়ার স্লোগান দিয়ে ক্ষমতায় আসা বর্তমান সরকার যমুনা টিভি সম্প্রচারের অনুমতি না দিয়ে তাদের প্রতিশ্রুতি ভঙ্গ করেছে। ’

যমুনা টিভিকে উপমহাদেশের সর্বাধুনিক ডিজিটাল টিভি চ্যানেল হিসেবে দাবি করে বক্তরা বলেন, ‘যমুনা টিভির সম্প্রচার বন্ধ রেখে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন কখনো বাস্তবায়ন হবে না। ’

বক্তারা অবিলম্বে যমুনা টিভি সম্প্রচারের অনুমতি দেওয়ার দাবি জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইকবাল সোবহান চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহ আলমগীর, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আলতাফ মাহমুদ, সাংবাদিক নঈম নিজাম, যমুনা টিভির বিশেষ প্রতিনিধি রাশেদ আহমেদ, চিফ নিউজ এডিটর শাকিল আহমেদ, জয়েন্ট নিউজ এডিটর শহিদুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময় ১৭০০ ঘণ্টা, ৭ আগস্ট ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।