ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড্ডায় যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, জুন ১৫, ২০১০

ঢাকা: রাজধানীর উত্তর বাড্ডার একটি বাড়ির দোতলার একটি কক্ষ থেকে বাড্ডা থানাপুলিশ সোমবার রাতে কবির উদ্দিন স্বপন (২২) নামে এক যুবকের হাত-পা বাধা মৃতদেহ উদ্ধার করেছে ।

মৃতদেহটি লেপ-তোষক দিয়ে ঢেকে রাখা ছিল এবং বাইরে থেকে ওই করে দরজায় তালা লাগানো ছিল।

তাকে নির্যাতনের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। নিহত স্বপনের পিতার নাম জমিরউদ্দিন,বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার আজুপা গ্রামে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক(এসআই) আবদুর রাজ্জাক জানান, উত্তর বাড্ডার ছ/৫৮ নম্বর বাড়ির দোতলায় একটি কক্ষ ভাড়া নিয়ে কবির হোসেন স্বপনসহ মোট ৪জন থাকতেন। গত সোমবার সকাল থেকে বাড়ির মালিক কটির বাইরে তালা-ঝোলানো দেখতে পান। গভীর রাত পর্যন্ত ভাড়াটে চার যুবকের কাউকে না দেখে তার সন্দেহ হয়। তিনি রাতেই বিষয়টি বাড্ডা থানাকে অবহিত করলে পুলিশ তালা ভেঙ্গে স্বপনের মৃতদেহ দেখতে পায়। পরে পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য সোমবার রাত দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত কবির হোসেন স্বপনের ফুফাতো ভাই শাহেদ আলী আজ দুপুরে ঢামেক মর্গে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে বলেন, বেকার স্বপন চাকরি পাওয়ার আশায় ৩ মাস আগে ঢাকায় আসেন। ওই বাসায় স্বপনসহ ৪জন ভাড়া থাকতো। বাকি ৩যুবকের নাম ঠিকানা কিছুই তারা জানেন না।

এ ঘটনায় মঙ্গলবার বাড্ডা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশের স্থানীয় সময়: ১৭২৮ঘণ্টা, জুন ১৪’২০১০
এসআরআর/এনএস/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।