ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত, আহত ২০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০
নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত, আহত ২০

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে শনিবার সকালে ৭ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।

প্রত্যদর্শীরা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, স্বপ্নবিলাস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভৈরব থেকে ঢাকা যাচ্ছিল।

সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহসড়কে নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড়া এলাকায় বগুড়া থেকে বেলাবোগামী একটি চালবোঝাই ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি সড়কে কাত হয়ে পড়ে এবং ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে যায়।

এ সময় বাসের ৬ জন যাত্রী ঘটনাস্থলেই মারা যায় এবং হাসপাতালে নেওয়ার পথে ১ জনের মৃত্যু ঘটে। বাসের যাত্রী আহত ২০ জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে গুরুতর ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, কুলিয়ারচরের লালপুর এলাকার মাদ্রাসা ছাত্র মো. কালাম মিয়া (১৩), ভৈরব উপজেলার গজারিয়া এলাকার কাউসার (৩০), কুলিয়ারচরের বাজরা গ্রামের জসিম (৩৫), নরসিংদীর বেলাব উপজেলার ইব্রাহীমপুর এলাকার রশিদ মিয়া (৩০), কুলিয়ারচর উপজেলার মাধবদী গ্রামের ইদ্রিস আলী (৪০), নরসিংদীর বেলাব উপজেলার সররাবাদ গ্রামে মাসুদ রানা (৩৫) ও হোসেন মিয়া (৩৩)।

৪ জনের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ৩ জনের লাশ তাদের পরিবার ময়না তদন্ত ছাড়াই বাড়ি নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।