ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, আগস্ট ৬, ২০১০

সাতক্ষীরা : যৌতুকের টাকা দিতে না পারায় এক পাষন্ড স্বামী তার এক সন্তানের জননী স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে। শুক্রবার বেলা তিনটার দিকে সাতীরার আশাশুনি উপজেলার শ্রীকলস গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধুর নাম সালমা খাতুন (২৩)। সে আশাশুনি উপজেলার কাদাকাটি গ্রামের আব্দুল হাকিম সরদারের মেয়ে।


ঘটনার পরপরই পুলিশ ঘাতক স্বামী সিরাজুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে।  

আশাশুনি থানার অফিসার ইনচার্জ(ওসি) ফজলুর রহমান ও নিহতের মা আয়েশা খাতুন জানান, ২০০৬ সালে সালমা খাতুনের বিয়ে হয় একই উপজেলার শ্রীকলস গ্রামের গনি সরদারের ছেলে সিরাজুল ইসলামের। বিয়ের সময় মেয়ের সুখের কথা বিবেচনা করে সংসারের যাবতীয় আসবাবপত্র প্রদান করেন মেয়ের পরিবার।

কিছুদিন যেতে না যেতেই নগত টাকার দাবীতে প্রায়ই সালমা খাতুনের ওপর অত্যাচার করতো তার স্বামী। এক পর্যায়ে শুক্রবার বেলা তিনটার দিকে তার পিতার বাড়ি থেকে টাকা আনার জন্য বলে। সে পিতার বাড়ি থেকে টাকা আনতে রাজি না হলে পাষন্ড স্বামী দা দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে ৭/৮ টি কোপ দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার কিছু সময়ের মধ্যে পাশ্ববর্তী একটি মাঠ থেকে ঘাতক স্বামীকে পুলিশ গ্রেপ্তার করে। শনিবার সকালে ওই গৃহবধূর লাশ মর্গে পাঠানো হবে বলে থানা সূত্র জানিয়েছে।

সন্ধ্যা ৭টার দিকে আশাশুনি থানার ওসি এ ব্যাপারে মামলা হয়েছে বলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান।

বাংলাদেশ সময়: ১৮৩০ঘণ্টা, আগস্ট ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।