ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত

দোহার প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জুন ২২, ২০১১

দোহার (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জ মডেল থানার দাড়িপাড়া এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় গণপিটুনিতে ২ ডাকাত নিহত হয়েছে। এ সময় ডাকাতরা ২ জনকে কুপিয়ে আহত করে।



নিহতদের মধ্যে বাদশা (৩৫) বরিশালের হিজলা থানার হরিনাথপুর গ্রামের জনাব আলীর ছেলে বলে জানা গেছে। অন্য জনের (২৮) পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে দাড়িপাড়া এলাকায় খলিল মিয়ার বাড়িতে অস্ত্রসহ ৭/৮ জনের ডাকাত দল হানা দয়ে। দুর্বৃত্তরা দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে খলিল মিয়ার ২ ছেলে বাদল (২৫) ও সালাহ্উদ্দিনকে (২২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে এবং ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এসময় বাড়ির লোকজন চিৎকার শুনে স্থানীয়রা মসজিদের মাইকে ডাকাতির বিষয়টি প্রচার করলে এলাকার লোকজন ডাকাতদের মধ্যে ২ জনকে ধরে ফেলে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। এসময় অন্য ডাকাতরা পালিয়ে যায়।

আহত সালাউদ্দিন ও বাদলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, লাশ দু’টি ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জুন ২২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।