ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে পতিতাপল্লী থেকে কিশোরী উদ্ধার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ২১, ২০১১

টাঙ্গাইল: টাঙ্গাইল পৌরএলাকার কান্দাপাড়া পতিতাপল্লী থেকে মঙ্গলবার দুপুরে এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত পতিতাপল্লীর দুই দেহ ব্যবসায়ী ও সর্দারনীকে আটক করেছে পুলিশ।



শেরপুরের কিশোরী (১৫) রোববার তার প্রেমিক অভির হাত ধরে রাজধানী ঢাকায় পাড়ি জমায়। পরে প্রতারক অভি ওই কিশোরীকে ঢাকার পলিটেকনিকেল ইন্সটিটিউট এলাকার শাহনাজ নামের এক নারী পাচারকারীর কাছে বিক্রি করে দেয়। পরে শাহনাজের কাছ থেকে টাঙ্গাইল পতিতাপল্লীর দেহ ব্যবসায়ী ও সর্দারনী আইরিন ৩৫ হাজার টাকায় কিশোরীকে কিনে নেয়। আইরিন কিশোরীকে নিয়ে টাঙ্গাইলের পতীতাপল্লীতে নিয়ে যায়।

গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার পুলিশ অভিযান চালিয়ে পতিতাপল্লী থেকে ওই কিশোরীকে উদ্ধার করে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সর্দারনী আইরিন (২৮) ও শাহনাজকে (২৬) আটক করেছে পুলিশ।

টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, পতিতাপল্লীর হেলেনা সরদারনীর ভবনের দ্বিতীয় তলায় নিয়ে ওই কিশোরীকে আটক রাখা হয়। দেহ ব্যবসায় রাজি না হওয়া তার উপর মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়। নির্যাতনে সে অসুস্থ হয়ে পড়লে তাকে ঘুমের ওষুধ দিয়ে অচেতন করে রাখা হয়।

বর্তমানে ওই কিশোরী সদর মডেল থানা পুলিশের হেফাজতে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুন ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ