ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তারাকান্দার ইউপি চেয়ারম্যান প্রার্থী আহত দুলাল মারা গেছেন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, জুন ২১, ২০১১

ময়মনসিংহ: দুবৃত্তদের অস্ত্রের আঘাতে আহত ময়মনসিংহের তারাকান্দার ১৮ নং রামপুর ইউনিয়নের পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থী ও স্থানীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন দুলাল (৪২) মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ছয় দিন মৃত্যুর সঙ্গে মঙ্গলবার বিকেলে তিনি মারা যান।



তারাকান্দা থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, গত ২ জুন তারাকান্দায় অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ১৮ নং রামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ছিলেন রিয়াজ উদ্দিন দুলাল। নির্বাচনে তিনি হেরে যান। তার এ পরাজয়ের জন্য ওই সময়ই তিনি বিএনপি’র ডামি প্রার্থী নাজিরুল হক তালুকদারকে দায়ী করেন। এ অভিযোগের ক’দিন পরেই গত ১৬ জুন বুধবার রাত সাড়ে ৮ টায় তারাকান্দার কাশিগঞ্জ বাজার থেকে তারাটি নিজ গ্রামে যাওয়ার পথে সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরে সংকটাপন্ন অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার পরের দিন নিহতের ছোট ভাই মোফাজ্জল হোসেন বাদী হয়ে নাজিরুল হক তালুকদারসহ ১১ জনের নামে একটি হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করেন।

মৃতের ছোট ভাই মোফাজ্জল হোসেন বলেন, ‘বিএনপির ডামি প্রার্থী নাজিরুল হক তালুকদারের নেতৃত্বে ভাড়াটে সশস্ত্র সন্ত্রাসীরা আমার বড় ভাইকে হত্যা করেছে। ’

তারাকান্দা থানার  ওসি ফেরদৌস আহম্মেদ জানান, আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জুন ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।