ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সোহাগ হত্যার আসামি গালকাটা নাঈম গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জুন ২১, ২০১১

চট্টগ্রাম: চট্টগ্রামের হালিশহরে সোহাগ (২১) হত্যা মামলার মূল আসামি নাঈম সর্দার ওরফে গালকাটা নাঈমকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে হালিশহর থানা পুলিশ।

নাঈম ফইল্লাতলী এলাকার হানিফ সদার্রের ছেলে।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম বাংলানিউজকে জানান, নাঈমের এক বন্ধুর মাধ্যমে মোবাইলে তাকে টাকা দেওয়ার টোপ ফেলে যাত্রাবাড়ী এনে গ্রেপ্তার করা হয়। নাঈম এলাকায় উঠতি সন্ত্রাসী গ্রুপের লিডার ছিল। পথচারীদের মোবাইল ছিনতাইসহ নানা অপরাধের সাথে তার সম্পৃক্ততা রয়েছে।

তিনি জানান, এলাকায় আধিপত্য বিস্তারসহ পূর্ব বিরোধের জের ধরে গত ১০ জুন শুক্রবার  হািলশহরের বিডিআর সিনেমা হলের সামনে সোহাগকে ছুরিকাঘাতে হত্যা করেছিল নাঈম। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগকে হত্যার কথা স্বীকার করেছে সে।
পুলিশ জানায়, জুয়া খেলার টাকার ভাগ-বাটোয়ারা এবং এলাকায় আধিপত্য নিয়ে দীর্ঘদিন ধরে নাঈম গ্রুপের সঙ্গে সোহাগদের দ্বন্দ্ব চলছিল।

কিছু দিন আগে কামাল নামে নাঈম গ্রুপের এক ছেলেকে মেরেছিল ছুরিকাঘাতে নিহত সোহাগ গ্রুপের ছেলেরা। এঘটনায় পাহাড়তলী  থানায় একটি মামলা হয়। এর জের ধরে সোহাগকে হত্যা করে নাঈম।

সোহাগ হত্যার ঘটনায় এর আগে  নাঈমের আরেক সহযোগী তৌহিদকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

ওসি বাংলানিউজকে আরো জানান, নাঈমের গ্রুপের কাছে অস্ত্র  অছে বলে আমরা জানতে পেরেছি। তাকে নিয়ে ওইসব অস্ত্র উদ্ধারে অভিযান চালানো হবে। আগামীকাল বুধবার তাকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, জুন ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।