ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ৫ প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ২১, ২০১১

নারায়ণগঞ্জ: পণ্যে ভেজাল মেশানো, গ্রাহক প্রতারণা ও পচা-বাসি খাবার পরিবেশনের দায়ে নারায়ণগঞ্জ শহরের ৫টি প্রতিষ্ঠানকে মোট ৭২ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাবান তাহুরার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা আদায় করেন।



এ সময় বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউটের (বিএসটিআই) কর্মকর্তা মোহাম্মদ জাহিদ, বিপুলসংখ্যক র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারাবান তাহুরা বাংলানিউজকে জানান, পচা-বাসি খাবার বিক্রয়, মাছের জন্য তৈরি করা বরফ দিয়ে খাবারের লাচ্ছি প্রস্তুত, খোলা গুড়ো দুধকে আড়ঙের দুধ বলে বিক্রি ও ময়দায় ভেজাল মেশানোর অপরাধে নারায়ণগঞ্জ শহরের ৫টি প্রতিষ্ঠানকে ৭২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এর মধ্যে শহরের নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত আনন্দ রেস্তোরাঁকে ২৫ হাজার, চাষাঢ়ার সুজন ফাস্ট ফুডকে ১০ হাজার, নিতাইগঞ্জের মাধব দাসের ময়দার পাইকারি দোকানে ভেজালের প্রমাণ পাওয়ায় ১৫ হাজার, মাছ সংরক্ষণের জন্য তৈরি বরফ দিয়ে লাচ্ছি বানানোর অপরাধে শহরের পুরাতন কোর্ট এলাকার ইফফাত ফুড ড্রিংকসকে ৭ হাজার টাকা ও কালিরবাজরের জামাই স্টোরে খোলা গুড়ো দুধকে আড়ং দুধ বলে বিক্রির প্রমাণ পাওয়ায় ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, জুন ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।