ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে পানিতে ডুবে শিশু ও বাস চাপায় শ্রমিকের মৃত্যু

কালিয়াকৈর সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, জুন ২১, ২০১১

কালিয়াকৈর (গাজীপুর): গাজীপুর সদরে ইটভাটার পানির হাউজে ডুবে শিশু ও কালিয়াকৈর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে গাজীপুরের কোনাবাড়ী ইউনিয়নের উত্তর দেয়ালিয়া বাড়ি গ্রামে থ্রি-ফাইভ নামের ইটভাটার পানির হাউজে ডুবে মারা গেছে শিশু শাকিল হোসেন (৭)।



সূত্র জানায়, শাকিল তার বন্ধুদের সঙ্গে ইটভাটার পানির হাউজে গোসল করতে নেমে পানিতে ডুব দিয়ে দীর্ঘক্ষণেও না ওঠায় অন্য শিশুরা ভাটার কর্মচারীদের ঘটনাটি জানায়। পরে তারা হাউজ থেকে শাকিলকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাকিল ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধনীখোলা গ্রামের মৃত আবু সাঈদের ছেলে। সে তার মায়ের সঙ্গে উত্তর দেওয়ালিয়া বাড়ি গ্রামের জয়নাল আবেদীনের ভাড়া বাড়িতে থাকতো। শাকিলের মা স্থানীয় একটি গার্মেন্ট কারখানায় চাকরি করেন।

এলাকাবাসী নিহতের লাশ গ্রামের বাড়িতে পাঠিয়ে দিয়েছেন।

অপরদিকে, কালিয়াকৈর উপজেলার উত্তর হিজলতলী এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মঙ্গলবার ভোরে যাত্রীবাহী বাস চাপায় ফরহাদ হোসেন (৩২) নামে এক পরিবহন শ্রমিকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে হিজলতলীর শিলা-বৃষ্টি ফিলিং স্টেশনের সামনে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী দুরপাল্লার যাত্রীবাহী বাস ফরহাদকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত ফরহাদের বাড়ি উত্তর হিজলতলী গ্রামে।

তবে কালিয়াকৈর থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমির হোসেন জানান, পানিতে ডুবে ও সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু সম্পর্কে তারা কিছুই জানেন না।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জুন ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।