ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বশেমুরবিপ্রবিতে নবীনবরণ অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
বশেমুরবিপ্রবিতে নবীনবরণ অনুষ্ঠিত ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোপালগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে শুক্রবার (০১ জানুয়ারি) দিনব্যাপী ক্যাম্পাসে এই নবীনবরণ অনুষ্ঠিত হয়।



অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোহাম্মাদ ফায়েক উজ্জামান।  

নবীনদের বরণ করে স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ও নবীনবরণ উদযাপন কমিটির সভাপতি ঈশিতা রায়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি নবীনবরণ স্মরণিকা, বিশ্ববিদ্যালয় ক্যালেন্ডার এবং রজনীগন্ধা ফুল দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মো. শাহজাহান, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম আলাউদ্দিন, জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. আব্দুর রহিম খান, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, প্রক্টর ড. মোছা. হালিমা খাতুন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলের প্রভোস্ট সুকান্ত বিশ্বাস, বিজয় দিবস হলের প্রভোস্ট জুবাইদুর রহমান, স্বাধীনতা দিবস হলের প্রভোস্ট মোস্তাফিজুর রহমান, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সভাপতি মো. রোকনুজ্জামান, গণিত বিভাগের সভাপতি মুহাম্মদ মিনারুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের সভাপতি মো. কামাল হোসেন প্রমুখ।

বক্তারা নতুন শিক্ষার্থীদের অভিবাদন জানিয়ে তাদের সুন্দর ও সমৃদ্ধ ভবিষ্যত গড়ার আহ্বান জানান।

আলোচনা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে এক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৫
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।