ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভূমিকম্প

সিরাজগঞ্জে আতঙ্কে একজনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
সিরাজগঞ্জে আতঙ্কে একজনের মৃত্যু

সিরাজগঞ্জ: দেশব্যাপী একযোগে আঘাত হানা ভূমিকম্পে আতঙ্কে ছুটোছুটি করতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আবুল কাসেম (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (৪ জানুয়ারি) ভোর ৫টা ৭ মিনিটে ভূমিকম্পের পরপরই আতঙ্কে ছুটতে গিয়ে মৃত্যু হয় বেলকুচি উপজেলার বওড়া গ্রামের রশিদ মেম্বারের ছেলে আবুল কাসেমের।



বেলকুচি পৌরসভার মেয়র আশানুর বিশ্বাস বাংলানিউজকে একজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, ভূমিকম্পের সময় আতঙ্কে ছুটোছুটি করতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান কাসেম।

ভূমিকম্পে সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অন্তত ৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে। এছাড়া শহরের দুটি কয়েকটি আবাসিক ভবনে ফাটল দেখা দিয়েছে।

আহতদের মধ্যে সলঙ্গা থানার আলোকদিয়া গ্রামের হায়দার ছেলে সোহেলের (২১) পরিচয় পাওয়া গেছে। তিনি দোতলা ভবনের বারান্দা থেকে লাফিয়ে পড়ে আহত হন। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সিরাজগঞ্জ পৌর এলাকার একটি ছাত্রবাসের ছাত্ররা হুড়োহুড়ি করে নামতে গেলে অন্তত ৪ জন আহত হয়।

অপরদিকে পৌর এলাকার থানবান্ধি জেসি রোডের মৃত. জসিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের ও মুসা শেখের একতলা দুইটি ভবনে ফাটল দেখা দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।