ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে সাবেক সংরক্ষিত কাউন্সিলরের উপর হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
সাভারে সাবেক সংরক্ষিত কাউন্সিলরের উপর হামলার অভিযোগ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভার (ঢাকা) : সাভারে পৌরসভা নির্বাচন পরবর্তী সহিংসতায় সাবেক এক সংরক্ষিত নারী কাউন্সিলর ও তার স্বামীকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ বিজয়ী কাউন্সিলরের সমর্থকরা।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে সাভার পৌর এলাকার মজিদপুর এলাকায় এ ঘটনা ঘটে।



সাবেক কাউন্সিলর সুলতানা রাজিয়া অভিযোগ করে বাংলানিউজকে জানান সাভার পৌরসভা নির্বাচনে ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ভ্যানিটি ব্যাগ মার্কায় নির্বাচনে অংশ নেন তিনি। তাকে নির্বাচন থেকে সড়ে দাঁড়াতে বলছিলেন একই ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহিনুর আক্তার (মৌমাছি প্রতীক)।

এর  প্রেক্ষিতে দুপুরে ওই দম্পতি মজিদপুরের নিজ বাসায় ঘুমিয়ে ছিলেন। এ সময় শাহিনুর আক্তারের ভাড়াটে সন্ত্রাসীরা লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র দিয়ে সুলতানা রাজিয়ার বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে । এ সময় সন্ত্রাসীরা সুলতানা রাজিয়া ও তার স্বামী জিয়াউল হাসান রনজুকে পিটিয়ে আহত করে ঘরের আলমারি ভেঙ্গে নগদ দুই লক্ষ টাকা ও সাত ভরি স্বার্ণালঙ্কার লুট করে পালিয়ে যায়।

এ বিষয়ে শাহিনুরের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন,আমি রাজিয়ার সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে আমার উপর হামলা করা হয়। অকথ্য ভাষায় গালাগাল করে অপমান করে বাসা থেকে বের করে দেয়া হয়।

বুধবার(৩০ ডিসেম্বর) পৌরসভা নির্বাচনে সুলতানা রাজিয়া তিন হাজার সাত’শ ৮৫ ভোটে শাহিনুর আক্তারের কাছে হেরে যান।

এ ঘটনায় সাভার থানার উপ-পরিদর্শক লুৎফর রহমান জানান,খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সাভার মডেল থানায় এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।