ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনো ড্রাগসের এমডির বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
টেকনো ড্রাগসের এমডির বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুদক

ঢাকা: বিভিন্ন দুর্নীতির অভিযোগে টেকনো ড্রাগসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. শাহ জালাল উদ্দিন আহম্মেদের বিরুদ্ধে অনুসন্ধানে শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
 
মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুদকের সহকারী পরিচালক মো. জাকির হোসেনকে অনুসন্ধান কর্মকর্তা ও উপ-পরিচালক বেনজীর আহম্মদকে তদারককারী কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়।



অনুসন্ধানের বিষয়টি দুদকের দায়িত্বশীল সূত্র বাংলানিউজকে নিশ্চিত করেছে। জানা গেছে, এ টিম শিগগিরই তার প্রয়োজনীয় নথিপত্র সংগ্রহ করে তাকে জিজ্ঞাসাবাদ করবে।
 
দুদকে দাখিল হওয়া কয়েকটি অভিযোগের মধ্যে টেকনো ড্রাগস লিমিটেডের এমডির বিরুদ্ধে সরকারি খাস জমি দখল করে স্থাপনা নির্মাণ করার অভিযোগ আনা হয়েছে। এ অভিযোগের পাশাপাশি তার বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগও আনা হয়েছে।

টেকনো ড্রাগ ওষুধ উৎপাদনকারী একটি প্রতিষ্ঠান। তবে চলতি বছরের আগস্টে অস্বাস্থ্যকর পরিবেশে ওষুধ উৎপাদন ও মান নিয়ন্ত্রণ না করার দায়ে টেকনো ড্রাগসের ওপর নিষেধাজ্ঞা আরোপ করে ওষুধ প্রশাসন অধিদফতর। এ প্রতিষ্ঠানের উৎপাদিত ওষুধ কাউকে না কেনার পরামর্শ ছিলো অধিদফতরের।
 
বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এডিএ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।