ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতদিন সময় দিলেন মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
সাতদিন সময় দিলেন মেয়র ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘টার্মিনাল নির্মাণ করা হয়েছে বাস রাখার জন্য। এখানে কেবল বৈধ বাস মালিকেরাই বাস রাখবেন।

টার্মিনালের মধ্যে আপনারা যারা অবৈধভাবে আছেন, তাদেরকে আগামী সাতদিনের মধ্যে জায়গা খালি করতে হবে’।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বিকালে গাবতলী বাস টার্মিনালে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আয়োজিত আমিন বাজার- গাবতলী- কল্যাণপুর- শ্যামলী এলাকার প্রধান সড়ক ‘যানজট ও পার্কিংমুক্ত ঘোষণা’ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডিএনসিসি’র মেয়র আনিসুল হক।

বিশেষ অতিথির বক্তব্যে আনিসুল হক আরো বলেন, ‘পাঁচ বছরের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। আপনারা (মালিক-শ্রমিক) কেউই আমার শত্রু নন, সবাই মিত্র। আপনাদের সবার সহযোগিতা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। মাত্র দুই-তিনশ’ গাড়ির জন্য সব মালিক শ্রমিক গালি খাবেন, তা হয় না।

‘মেয়র কখনো একা কিছু করতে পারে না। আপনাদের সহযোগিতা নিয়েই মহাখালী, তেজগাঁও, মোহাম্মদপুর এলাকা পরিষ্কার করেছি। এই এলাকায়ও আপনাদের সহযোগিতা চাই’- উল্লেখ করেন মেয়র।

ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি কর্নেল (অব.) ফারুক খান এমপি, সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ, গাবতলী নগর বাস টার্মিনাল কমিটির আহ্বায়ক মফিজুল হক বেবু, বাংলদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান ফারুক তালুকদার সোহেল, ০৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আবুল হোসেন প্রমুখ।

বাংলদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
এইচআর/এএসআর

** তিন দিনের মধ্যে অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ নৌমন্ত্রীর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।