ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় রিটার্নিং অফিসার লাঞ্ছিত: প্রার্থীর জরিমানা

জেলা সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, জুন ১১, ২০১১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নে শনিবার দুপুর ১২টার দিকে নির্বাচনী শো-ডাউনে বাধা দেওয়ায় রিটার্নিং অফিসারসহ ২ কর্মকর্তা লাঞ্ছিত হয়েছেন।

পরে ভ্রাম্যমাণ আদালত এ ঘটনায় অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী মাহবুবার রহমান বরিকে ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন।



ভ্রাম্যমাণ আদালতের বিচারক গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এ ওয়াহেদ জানান, আগামী ২৫ জুন মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী মাহবুবার রহমান রবি শনিবার দুপুরে নির্বাচনী শো-ডাউনের আয়োজন করেন।

খবর পেয়ে রিটার্নিং অফিসার সারোয়ার মোর্শেদ এবং বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের একটি প্রকল্পের সহকারী পরিচালক মিজানুর রহমাকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান এবং শো-ডাউন করতে নিষেধ করেন।

এ সময় চেয়ারম্যান প্রার্থীর সমর্থক এবং শো-ডাউনের জন্য জমায়েত হওয়া লোকজন রিটার্নিং অফিসারকে গালাগালি ও মারধর করেন। সঙ্গে থাকা ওই সহকারী পরিচালককেও বেধড়ক মারপিট করা হয়।

খবর পেয়ে ইউএনও এমএ ওয়াহেদ ঘটনাস্থলে পৌঁছে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই রায় দেন।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জুন ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।