ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চাপাতি লীগ নয়, ছাত্রশিবিরই পারে ডিজিটাল বাংলাদেশ গড়তে

স্টাফ করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, জুন ১৫, ২০১০

ঢাকা: ডিজিটাল বাংলাদেশ গড়তে ছাত্রশিবিরকে পৃষ্ঠপোষকতা দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে জামায়াতে ইসলামী।

দলটির একজন নেতা শিবিরকে ‘সৎ মানুষ গড়ার কারখানা’ অভিহিত করে বলেছেন, “চাপাতি লীগ নয়, ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে ছাত্রশিবিরের কোনো বিকল্প নেই।



“এজন্য সরকারের উচিত ছাত্রশিবিরকে পৃষ্ঠপোষকতা দেওয়া। ”

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসকাব মিলনায়তনে এক সংবর্ধনা সভায় দলের ঢাকা মহানগর আমীর রফিকুল ইসলাম খান এ কথা বলেন।

২০১০ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের এ সংবর্ধনা সভার আয়োজন করে দলটির সহযোগী সংগঠন ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মাহনগর দক্ষিণ শাখা।

ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি আবু সালেহ মোহাম্মদ ইয়াহইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা রাখেন, দলের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ, ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ রেজাউল করিম, ঢাকা মহানগর দক্ষিণ শাখার সেক্রেটারি সাজেদুর রহমান প্রমুখ।

সভায় মুজাহিদ ছাত্রসংগঠনগুলোকে ‘খারাপ’ উদ্দেশে ব্যবহার না করার আহ্বান জানিয়ে বলেন, “রাজনৈতিক দলগুলোর উচিত ছাত্র সংগঠনগুলোকে অসৎ উদ্দেশ্যে ব্যবহার না করা। ”

রেজাউল করিম বলেন, “নৈতিক ও ধর্মীয় শিক্ষা ছাড়া ইভটিজিং বন্ধ করা সম্ভব নয়। আর এই নৈতিক ও ধর্মীয় শিক্ষার একমাত্র প্রতিষ্ঠান ইসলামী ছাত্রশিবির। ”

তিনি সংবর্ধিত ছাত্রদের ইসলামী ছাত্রশিবিরের পতাকাতলে আসারও আহ্বান জানান।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৩৩৫ ঘণ্টা, জুন ১৫, ২০১০
এজেড/কেএল/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।