ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হরতাল- মরতাল করে কোনো লাভ হবে না: উপদেষ্টা সৈয়দ মোদাচ্ছের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জুন ১০, ২০১১

গাজীপুর: প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরিবার পরিকল্পনা ও সমাজকল্যাণ বিষয়ক উপদেষ্টা ডা: সৈয়দ মোদাচ্ছের আলী বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে স্বর্ণযুগের  যে সূর্য উদিত হয়েছে তা আর কখনো অস্তমিত হবে না। এবারের বাজেটে মানুষের মুখে হাসি ফুটবে।

তাই হরতাল- মরতাল করে কোনো লাভ হবে না।

শুক্রবার শহীদ আহসান উল্যাহ মাস্টার মেমোরিয়াল ট্রাস্ট আয়োজিত প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্য¬াহ মাস্টারের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ট্রাস্টের চেয়ারম্যান গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় আলোচক হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সাবেক এমপি কাজী মোজাম্মেল হক, টঙ্গী পৌর মেয়র অ্যাড. আজমত উল্যাহ খান, গাজীপুরের জেলা প্রশাসক কামাল উদ্দিন তালুকদার।

এছাড়াও স্থানীয় স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান শিক্ষক এবং অধ্যক্ষরা প্রয়াত শিক্ষক আহসান উল্যা¬াহ মাস্টারের সৎ আদর্শ মানুষের মাঝে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়ে স্মরণসভায় বক্তব্য রাখেন।

স্বাস্থ্য উপদেষ্টা আরও বলেন, আহসান উল্যাহ মাস্টারের আদর্শ বর্তমানে জাতিকে রাজনৈতিক ও সামাজিক অবক্ষয় থেকে রক্ষা করতে পারে। তার খুনিদের  ফাঁসির রায় অচিরেই বাংলার মাটিতে কার্যকর করা হবে।


বাংলাদেশ সময়: ২২১৫ঘণ্টা, জুন ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad