ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হরতাল প্রত্যাহারসহ সংসদে আসার আহবান ভূমিমন্ত্রীর

ডেস্ক রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ১০, ২০১১

ঢাকা: ভূমিমন্ত্রী মো. রেজাউল করিম হীরা বিরোধীদলের আগামী রবি ও সোমবারে ডাকা ৩৬ঘণ্টা হরতাল প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন। পাশাপাশি তিনি বিরোধীদলকে দেশ ও জাতির উন্নয়নের কথা বিবেচনা করে বাজেট সম্বন্ধে যে কোনো আলোচনায় অংশগ্রহণের জন্য সংসদে আসার আহ্বান জানিয়েছেন।



শুক্রবার জামালপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সুবিধাভোগীদের মাঝে টি.আর. ও ঐচ্ছিক তহবিলের ৯১ লাখ টাকা ও ৩০টি পা চালিত সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ আহ্বান জানান।

ভূমি মন্ত্রী বলেন, সরকার দেশের হতদরিদ্র মানুষের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নের লক্ষ্যে নারীদেরকে বিনামূল্যে পরিবারের বিকল্প আয়বর্ধক বিভিন্ন প্রশিক্ষণ ও ভাতা প্রদান, সেলাই মেশিন, গবাদি পশু গরু, ছাগল বিতরণ করছে। পাশাপাশি হতদরিদ্র মানুষকে বিনামূল্যে ভিজিডি, ভিজিএফ, টিআর, জিআর, গৃহ ও ভূমিহীনদের ভূমিসহ পুনর্বাসন করে যাচ্ছে।

এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের রূপকল্প-২০২১ বাস্তবায়নে দেশের সকলকে ঐক্যবদ্ধ হওয়ারও আহ্বান জানান।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীরের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে জামালপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট বাকি বিল্লাহ, জামালপুর সদর উপজেলা চেয়ারম্যান বিজন কুমার চন্দ, জামালপুর জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সালমা আক্তারসহ অন্যান্য দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ঘণ্টা, হুন ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।