ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় ১০টি আগ্নেয়াস্ত্রসহ জামায়াত নেতা আটক

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুন ১০, ২০১১

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পশ্চিম ডেকা গ্রাম থেকে শুক্রবার ভোরে ১০টি আগ্নেয়াস্ত্রসহ ইউনিয়নের জামায়াতের সেক্রেটারি মো. নজরুল ইসলাম মামুনকে (২৮) আটক করেছে র‌্যাব।

মামুন চৌদ্দগ্রাম উপজেলার পশ্চিম ডেকা গ্রামের ইয়াকুব আলীর ছেলে।



কুমিল্লা শাকতলার র‌্যাব -১১’র কার্য্যালয়ে র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল রেজা সাংবাদিক সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার আগারগাঁও শেরে বাংলা নগরের র‌্যাব-২ এর একটি বিশেষ দল জেলার চৌদ্দগ্রাম উপজেলার শিবিরের সাবেক সেক্রেটারি ও বর্তমানে চৌদ্দগ্রাম উপজেলা আলকোরা ইউনিয়নের জামায়াতের সেক্রেটারি মো. নজরুল ইসলাম মামুনকে আটক করে। এসময় তার ঘর থেকে চার রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল , দু’টি কাটা রাইফেল, ছয়টি পাইপগান, একটি এলজি, শর্টগানের পাঁচটি কাতুর্জ, জামায়াতি মতাদর্শের ৩০টি বই ও ছাত্রশিবিরের ২২টি লিফলেট জব্দ করা হয়।

আটক মামুন জানান, আগামী ১৫ জুন আসন্ন চৌদ্দগ্রাম ইউপি নিবার্চনে জামায়াত প্রার্থীর পক্ষে লক্ষীপুর, আলকোরা কেন্দ্রে সহিংসতা ও অরাজকতা সৃষ্টির জন্যই অস্ত্রগুলো আনা হয়েছিল।

মামুনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলাসহ তিনটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ