ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

কেরানীগঞ্জে গণপিটুনিতে ৪ ছিনতাইকারী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৬-১৪ ১:০৩:১৮ পিএম

দক্ষিণ কেরানীগঞ্জে ছিনতাইয়ের দুটি ঘটনায় গণপিটুনিতে চার ছিনতাইকারী নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন ঘটনাস্থলে এবং বাকিরা চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়।

কেরানীগঞ্জ: দক্ষিণ কেরানীগঞ্জে ছিনতাইয়ের দুটি ঘটনায় গণপিটুনিতে চার ছিনতাইকারী নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন ঘটনাস্থলে এবং বাকিরা চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়।

কেরানীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সোমবার বিকেলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে টেলিফোনে একথা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার রাত সাড়ে ১১টার মধ্যে দুটি ছিনতাইয়ের ঘটনায় এলাকাবাসী ওই ছিনতাইকারীদের গণপিটুনি দেয়। এতে রাতেই তিনজন এবং সোমবার আহত অপর একজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

প্রথম ঘটনাটি ঘটে উপজেলা পরিষদের কাছে এবং অপরটি পাইনা বালুমাঠ এলাকায়।  

দণি কেরানীগঞ্জ থানার উপ-পরির্দশক মনিরুল ইসলাম জানান, রোববার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদের কাছে ছিনতাইকারীরা এক ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে ছিনতাইকারীদের ধরে বেধড়ক দেয়। এতে ঘটনাস্থলেই একজন (৩০) মারা যায়। তার অপর দুই সহযোগীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে পাঠায় পুলিশ।

রাত দেড়টার দিকে আহতদের একজন (২৮) এবং সকালে মারা যায় মিজানুর রহমান নামে অপর ছিনতাইকারী।

এর আগে মিজানুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

দণি কেরানীগঞ্জ থানার ওসি আবুল বাশার জানান, দণি কেরানীগঞ্জের পাইনা বালুমাঠ এলাকায় রাত সাড়ে ১১ টার দিকে ছিনতাইকারী সন্দেহে জনতার গণপিটুনিতে নূর ইসলাম ওরফে মিনু (২৫) নামে ওই ব্যক্তি নিহত হয়।

পরে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

চার ছিনতাইকারী মৃত্যুর ঘটনায় দুটি পৃথক মামলা হয়েছে।

বাংলাদেশ স্থানীয় সময়: ১৮২৯ ঘণ্টা, জুন ১৪, ২০১০
আরআর/কেএল/জেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-06-14 13:03:18