ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৪

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, জুন ১৭, ২০১১
ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৪

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় একজন নিহত এবং ১৪ জন আহত হয়েছেন। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



সড়ক দুর্ঘটনায় নিহত সুবল চন্দ্র বর্মন (৩০) একজন ট্রলিচালক। তার বাড়ি পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দ্রবাড়ি গ্রামে।

আহতরা হলেন, রহিম (৩২), অলিউল্লাহ (৩১), মোশাররফ (২৫), সিরাজুল (৩৫), রেজেকুল (২২), আশরাফুল (৩৫), সিরাজুল (১৮), জাহাঙ্গীর (১৮), শফিকুল (২১), মগবের আলী (৩৮)।

এদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার সকাল ৮টার দিকে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়ক সালন্দর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনার পর উত্তেজিত এলাকাবাসী সড়ক অবরোধ রোধ করে রেখেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে ঠাকুরগাঁও-পঞ্চগড় সড়কের সালন্দর এলাকায় একটি পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলিরচালক সুবল ঘটনাস্থলেই মারা যান। ট্রলি ও পিকআপ ভ্যানে থাকা অন্য ১২ জন যাত্রী আহত হন।

এ ঘটনার পর দুর্ঘটনাস্থলে একটি গতিরোধকের দাবিতে সকাল ৮টা থেকে মহাসড়ক অবরোধ করে রেখেছেন বিক্ষুদ্ধ এলাকাবাসী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল চক্রবর্তী বাংলানিউজকে জানান, সড়ক অবরোধের কারণে সড়কের দুইপাশে অসংখ্য গাড়ি আটকা পড়ে আছে। অবরোধ প্রত্যাহারের চেষ্টা চলছে।

এ দিকে বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী সড়কের মথুরাপুর এলাকায় মোটরসাইকেল ও মিশুকের সংঘর্ষে নুরুল হুদা ও রুহুল আমিন নামে ২ জন আহত হয়েছে। তাদেরকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুন ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa