bangla news

কালিয়াকৈরে পুলিশ-পিকেটার সংঘর্ষে এএসআইসহ আহত ১৫

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৬-০৫ ৮:৫৮:০৮ এএম

বিএনপির ডাকা রোববার দেশব্যাপী হরতাল চলাকালে কালিয়াকৈর উপজেলায় পৃথক স্থানে পিকেটিং করার সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে পুলিশের এক সহকারী উপপরিদর্শকসহ (এএসআই)সহ বিএনপির অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন।

কালিয়াকৈর (গাজীপুর): বিএনপির ডাকা রোববার দেশব্যাপী হরতাল চলাকালে কালিয়াকৈর উপজেলায় পৃথক স্থানে পিকেটিং করার সময় পুলিশের সঙ্গে সংঘর্ষে পুলিশের এক সহকারী উপপরিদর্শকসহ (এএসআই)সহ বিএনপির অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন।

এ সময় পিকেটাররা কয়েকটি গাড়ি ভাংচুর করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার দিকে কালিয়াকৈর বাজার এলাকার বিএনপি কার্যালয় থেকে দলীয় কর্মীরা হরতালের সমর্থনে মিছিল বের করে। মিছিলটি কালিয়াকৈর বাইপাস সড়কে অবস্থান নিয়ে কয়েকটি যাত্রীবাহী বাস ও টেম্পু ভাংচুর করে।

এছাড়া মহাসড়কের ওপর টায়ারে আগুন জ্বালিয়ে দেন।

কালিয়াকৈর থানা পুলিশ তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেওয়ার চেষ্টা করলে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশের এএসআই আতিকুর রহমান রাসেলসহ বিএনপির প্রায় ১০ নেতকর্মী আহত হন।

অপরদিকে, উপজেলার মৌচাক এলাকায় বিএনপির নেতাকর্মীরা মিছল বের করলে পুলিশ সেখানেও বাধা দেয়। ফলে উভয়ের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে বিএনপির কমপক্ষে ৫ জন নেতাকর্মী আহত হন।

আহতরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, জুন ০৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-06-05 08:58:08