ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

বঙ্গবন্ধুর সহচর শংকর গোবিন্দের মৃত্যুবার্ষিকী রোববার

287 |
আপডেট: ২০১৫-০৯-১২ ১১:২৫:০০ পিএম
শংকর গোবিন্দ চৌধুরী

শংকর গোবিন্দ চৌধুরী

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, নাটোর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সংসদ সদস্য শংকর গোবিন্দ চৌধুরীর ২০তম মৃত্যুবার্ষিকী রোববার (১৩ সেপ্টেম্বর)। এ উপলক্ষে পারিবারিক ও দলীয়ভাবে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

নাটোর: বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, নাটোর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সংসদ সদস্য শংকর গোবিন্দ চৌধুরীর ২০তম মৃত্যুবার্ষিকী রোববার (১৩ সেপ্টেম্বর)।

এ উপলক্ষে পারিবারিক ও দলীয়ভাবে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

সকালে পারিবারিকভাবে শংকর গোবিন্দের কন্যা নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক জলি চৌধুরীর নেতৃত্বে নিচাবাজারের বাসভবনে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হবে। একইসঙ্গে তার পৈতৃক বাড়ি সদর উপজেলার ছাতনী গ্রামে শ্মশান বেদীতে শ্রদ্ধার্ঘ্য অপর্ণ করা হবে। এরপর ছাতনী ও ভাবনী গ্রামে জনসাধারণের মাঝে খাবার বিতরণ করা হবে।

একইসময় দলীয়ভাবে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রয়াত নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য নিবেদন করা হবে। এসময় উপস্থিত থাকবেন নাটোর সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

বিকেল ৩টায় নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি অনার্স কলেজ মিলনায়তনে দলীয়ভাবে স্মরণসভার আয়োজন করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

সভায় আরও উপস্থিত থাকবেন- দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সংসদ সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ।

শংকর গোবিন্দ চৌধুরী ১৯৭০ এর নির্বাচনে এমসিএ নির্বাচিত হন। তিনি বঙ্গবন্ধু সরকারের সময় গর্ভনর হন। সপ্তম জাতীয় সংসদেরও সদস্য ছিলেন তিনি। এছাড়া, নাটোর পৌরসভার দু’বারের চেয়ারম্যানও ছিলেন শংকর গোবিন্দ। ১৯৯৬ সালের ১৩ সেপ্টেম্বর প্রয়াত হন তিনি।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
আইএ/এইচএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14