ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

কচুয়ায় শিক্ষার্থীদের ওপর হামলায় ৮ আসামি কারাগারে

197 |
আপডেট: ২০১৫-০৮-১৮ ৮:০৫:০০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চাঁদপুরের কচুয়া উপজেলার ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর যুবলীগের হামলা ও শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় ৮ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে কচুয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক রাজিব কুমার বিশ্বাস এ আদেশ দেন।

চাঁদপুর: চাঁদপুরের কচুয়া উপজেলার ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর যুবলীগের হামলা ও শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় ৮ আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে কচুয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক রাজিব কুমার বিশ্বাস এ আদেশ দেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহীম খলিল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারকৃতদের মধ্যে দুপুরে মনির হোসেন, লিটন, মোজাম্মেল হক, আলাউদ্দিন,  সবুজ, অজি উল্যাহ, পপি আক্তার ও ফারুককে আদালতে হাজির করা হয়। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এছাড়া তাদের ৭ দিনের রিমান্ডের আবেদন করা হলেও ওই আবেদনের শুনানি হয়নি। 

এদিকে, যুবলীগের হামলায় আহত শিক্ষার্থীদের মধ্যে আবিদা, মুন্নি, আরিফ ও রিয়াদ সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে বলে জানিয়েছেন কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আ. মান্নান।

অপর আহত সোনিয়া, রিপা, মীম, তানিয়া ও সুজন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শোক দিবস উপলক্ষে দাবিকৃত চাঁদা না পেয়ে ১৬ আগস্ট ভূঁইয়ারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে লাঞ্ছিত ও ১৬ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করে যুবলীগ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৫
এসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14