bangla news

হিলি স্থলবন্দরে পণ্য আমদানি-রপ্তানি বন্ধের কর্মসূচি প্রত্যাহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-৩১ ১০:১৩:১৩ পিএম

সাত দিন সময় বেঁধে দিয়ে দিনাজপুরের হিলি স্থলবন্দরে সোমবার থেকে পণ্য আমদানি-রপ্তানি ও সব খাদ্য গুদামে লোড-আনলোড বন্ধ রাখার কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছে শ্রমিকরা।

দিনাজপুর: সাত দিন সময় বেঁধে দিয়ে দিনাজপুরের হিলি স্থলবন্দরে সোমবার থেকে পণ্য আমদানি-রপ্তানি ও সব খাদ্য গুদামে লোড-আনলোড বন্ধ রাখার কর্মসূচি প্রত্যাহার করে নিয়েছে শ্রমিকরা।

জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার সাধারণ সম্পাদক আলাউদ্দিন ও হাকিমপুর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি হামিদুল ইসলামের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা প্রত্যাহারের দাবিতে সংগঠনের প থেকে এ আন্দোলন কর্মসূচি ঘোষণা দেওয়া হয়েছিল।

রাতে শ্রমিক লীগের নেতাদের সঙ্গে সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের মধ্যস্থতায় কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে বলে জানান শ্রমিক লীগের সভাপতি আব্দুল হাই।

এ সময় সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি ফেরদৌস রহমান উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে তিনি বলেন, ‘সাত দিনের মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে পূর্ব ঘোষণা অনুযায়ী আমরা পুনরায় আন্দোলনে যাবো।’

হামিদুল ইসলাম কোনোভাবেই ওই ঘটনার সঙ্গে জড়িত নন বলেও দাবি করেন আব্দুল হাই।

বাংলাদেশ সময় ১৯৪২ ঘণ্টা, আগস্ট ০১, ২০১০





        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-31 22:13:13