ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে পুলিশ হেফাজত থেকে ছিনতাই ঘটনায় আটক ৪

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, মে ২৫, ২০১১

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের ওপর হামলা চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় ওই মাদক ব্যবসায়ী ও তার ৩ সহযোগীকে আটক করেছে পুলিশ।

আড়াইহাজার থানা পুলিশ মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে থেকে এ ৪ জনকে আটক করে।



আটকরা হলেন আড়াইহাজার উপজেলার উচিতপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের শহর ব্যাপারীর ছেলে মাদক ব্যবসায়ী আলাউদ্দিন (৫০), তার ৩ সহযোগী একই গ্রামের ইয়াদ আলীর ২ ছেলে এবায়দুল্লাহ (৩৮) ও আমান উল্লাহ (৩২) এবং জয়নাল মিয়ার ছেলে আরিফ (২২)।

এবিষয়ে আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুজ্জামান বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাত ৯টায় উপজেলার খাগকান্দা নৌ-পুলিশ ফাঁড়ির ইন-চার্জ পুলিশের উপপরিদর্শক (এসআই) নাসির সিরাজী ও ফাঁড়ির ৩ জন কনস্টেবল উচিতপুরা ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে অভিযান চালায়। এ সময় পুলিশ জাঙ্গালিয়া বাজারে ৫শ গ্রাম গাঁজাসহ আলাউদ্দিনকে আটক করে।

আটকের পর আলাউদ্দিনকে একটি সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে থানার উদ্দেশে রওয়ানা দেওয়ার সময় আলাউদ্দিনের মেয়ে রুনা ওই সিএনজির সামনে এসে ‘ডাকাত, ডাকাত’ বলে চিৎকার করতে থাকে। এ সময় প্রায় শতাধিক নারী-পুরুষ পুলিশের অটোরিক্সার ওপর হামলা চালিয়ে আলাউদ্দিনকে হ্যান্ডক্যাপ পরানো অবস্থায় ছিনিয়ে নেয়।

গ্রামবাসীর হামলায় কনস্টেবল জহিরুল ইসলাম ও অটোরিক্সাচালক মোমেন আহত হয়। আহতদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, এ ঘটনার পর রাত থেকে পুলিশ উপজেলার বিভিন্ন গ্রামে কঠোর অভিযান শুরু করে। মঙ্গলবার গভীর রাতে পুলিশ আলাউদ্দিনের ৩ সহযোগী এবায়দুল্লাহ, আমান উল্লাহ ও আরিফকে আটক করে। তাদের দেওয়া তথ্যানুযায়ী বুধবার দুপুর ১২টায় জাঙ্গালিয়া গ্রামের একটি বাড়ি থেকে আলাউদ্দিনকে আটক করা হয়।

এ ঘটনায় খাগকান্দা পুলিশ ফাঁড়ি ইন-চার্জ পুলিশের উপপরিদর্শক (এসআই) নাসির সিরাজী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, ইতোমধ্যে ৪ জনকে আটক করা হয়েছে। পুলিশের ওপর হামলাকারী ও মাদক ব্যবসায়ী আলাউদ্দিনের সহযোগীদের আটকে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।