ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে যুদ্ধাপরাধীদের বিচার-নারীনীতি-শিক্ষানীতি বাস্তবায়ন দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মে ২৫, ২০১১

কুড়িগ্রাম: নারীনীতি ও শিক্ষানীতি বানচালের ষড়যন্ত্র, যুদ্ধাপরাধীদের বিচার ও মধ্যবর্তী নির্বাচনের দাবি করে গণতন্ত্র নস্যাতের চক্রান্ত প্রতিহত করার দাবিসহ ৪ দফা দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে বুধবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম কলেজ মোড় এলাকায় এ কর্মসূচি পালিত হয়।



মানববন্ধন কর্মসূচি চলাকালে সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ লাল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবীব নীলু, কুড়িগ্রাম পৌরসভার সাবেক চেয়ারম্যান কাজিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক অলক সরকার, জেলা ছাত্রলীগের সভাপতি মিনহাজুল ইসলাম আইয়ুব, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি অ্যাডভোকেট আব্রাহাম লিংকন, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, নারীনীতি ও শিক্ষানীতি বানচালের ষড়যন্ত্র করে একটি মহল দেশে জঙ্গিবাদের পুনরুত্থান ও যুদ্ধাপরাধীদের বিচার বাধাগ্রস্ত করতে চায়। পাশাপাশি তারা মধ্যবর্তী নির্বাচনের দাবি করে গণতান্ত্রিক প্রক্রিয়া নস্যাতের চক্রান্ত করছে বলে বক্তারা অভিযোগ করেন।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মে ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।