bangla news

র‌্যাব পরিচয়ে প্রতারক চক্র ॥ দলনেতাসহ আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-৩১ ৭:০৮:২২ পিএম

অবশেষে র‌্যাবের হাতেই ধরা পড়ল র‌্যাব পরিচয়ধারী প্রতারক চক্রের দলনেতাসহ তিন জন।  ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর ব্রিজের পশ্চিমপাশে মুক্তি সরণি এলাকায় শনিবার গভীর রাতে এদের আটক করা হয়েছে।

ঢাকা: অবশেষে র‌্যাবের হাতেই ধরা পড়ল র‌্যাব পরিচয়ধারী প্রতারক চক্রের দলনেতাসহ তিন জন।  ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর ব্রিজের পশ্চিমপাশে মুক্তি সরণি এলাকায় শনিবার গভীর রাতে এদের আটক করা হয়েছে। চক্রটির বিরুদ্ধে নানা অপরাধমূলক কাজে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আটককৃতরা হলেন দলনেতা মো. মোতাহার হোসেন ওরফে ভুয়া মেজর মাসুদ, মো. আলমগীর হোসেন ওরফে সাজু ও মোশাররফ হোসেন।

আটকের পর তাদের দেহ তল্লাশি করে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও আইন-শৃঙ্খলা বাহিনীর পোশাক ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়।

রোববার দুপুরে র‌্যাব-৩ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপারেশন) এসআর এএসপি জাহাঙ্গীর আলম জানান, র‌্যাব-এর পরিচয়ে ডাকাতির প্রস্তুতি চলছে বলে বিশেষ সূত্রে খবর পায় র‌্যাব-৩ এর গোয়েন্দা দল। মেজর মোহাম্মদ রেদওয়ানুল ইসলাম ও ক্যাপ্টেন রিয়াজ শাহরিয়ার এর নেতৃত্বে একটি র‌্যার-এর একটি দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুর ব্রিজের পশ্চিমপাশে মুক্তি সরণি এলাকায় শুক্রবার রাত দশটা থেকে গোয়েন্দা তৎপরতা শুরু করে।

শনিবার রাত আড়াইটায় ভুয়া র‌্যাব সদস্যরা একটি স্থানে একত্রিত হলে র‌্যাব সদস্যরা তাদের ঘিরে ফেলেন। আটক করা হয় দলনেতাসহ তিনজনকে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-31 19:08:22