bangla news

যুদ্ধাপরাধীদের বিচার দাবিতে জাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-৩১ ৫:১৬:০৫ পিএম

যুদ্ধাপরাধীদের বিচার ও জামায়াত-শিবিরের রাজীতি নিষিদ্ধ করার দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে রোববার সকালে মানববন্ধন করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক ও কর্মকর্তা-কর্মচারীরা।

সাভার: যুদ্ধাপরাধীদের বিচার ও জামায়াত-শিবিরের রাজীতি নিষিদ্ধ করার দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে রোববার সকালে মানববন্ধন করেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক ও কর্মকর্তা-কর্মচারীরা।

বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে সকালে শহীদ মিনারের পাদদেশে এ কর্মসূচিতে নেতৃত্ব দেন উপাচার্য অধ্যাপক শরীফ এনামুল কবির।

কর্মসূচিতে অংশ নেয় বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক সমাজসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন।

মানববন্ধনকারীরা এ সময় ‘যুদ্ধাপরাধী নিজামী, মুজাহিদের ফাঁসি চাই, জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ কর, ধর্মভিত্তিক রাজনীতি চলবে না’ স্লোগান লেখা প্ল্যাকার্ড বহন করেন।

পরে সংপ্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপাচার্য অধ্যাপক শরীফ এনামুল কবির, উপ-উপাচার্য অধ্যাপক মুনিরুজ্জামান, অধ্যাপক ফরহাদ হোসেন, কোষাধ্য অধ্যাপক নাসির উদ্দিন, প্রক্টর আরজু মিয়া।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, আগস্ট ০১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-31 17:16:05