ঢাকা, বুধবার, ১০ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১, ১২ জিলকদ ১৪৪২

জাতীয়

মাত্র ৭ মাসে মন্ত্রণালয়ে গতি এনে দিয়েছিলেন রাজিয়া বেগম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৯ ঘণ্টা, আগস্ট ১, ২০১০

ঢাকা: ‘রাজিয়া বেগম ছিলেন একজন সৎ ও দক্ষ কর্মকর্তা। যে কোনো বিষয়ে তার ওপর আস্থা রাখা যেতো।

তিনি গুরুত্বপূর্ণ যে কোনো বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে পারতেন। মাত্র সাত মাস দায়িত্ব পালন করে এ মন্ত্রণালয়ের কার্যক্রমে ব্যাপক গতি এনেছেন তিনি। ’

আজ রোববার মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে শনিবার সড়ক দুর্ঘটনায় নিহত মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব রাজিয়া বেগম স্মরণে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী ড. শিরিন শারমীন চৌধুরী এসব কথা বলেন।

অতিরিক্ত সচিব হাফিজুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজ বেগম। অন্যদের মধ্যে যুগ্মসচিব (প্রশাসন) গোলাম কিবরিয়া ও শিশু একাডেমির পরিচালক অভিনেত্রী ফাল্গুনী হামিদ ছাড়াও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা বক্তৃতা করেন।

সকাল ১১টা থেকে প্রায় দু’ঘণ্টা স্থায়ী এ স্মরণসভায় কর্মকর্তা-কর্মচারীরা জানান, তাদের কাছে রাজিয়া বেগম ছিলেন মায়ের মতো। একজন প্রকৃত অভিভাবকের মতো সবাইকে স্নেহ করার মধ্য দিয়ে দ্রুত কাজ আদায় করে নিতে পারতেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa