ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ ক্লোজড

গাজীপুরে গোয়েন্দা হাজতখানা থেকে আসামি পালিয়েছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মে ২১, ২০১১

গাজীপুর: গাজীপুর জেলা গোয়েন্দা কার্যালয়ের হাজতখানা থেকে রহস্যজনকভাবে  এক আসামি পালিয়ে গেছে।

শুক্রবার রাতে হাজতখানার টয়লেট ব্যবহারের কথা বলে ওই  আসামি টয়লেটের ভেতরে ঢোকে।

তারপর সে টয়লেটের এগজস্ট ফ্যান খুলে পালিয়ে গেছে। এসময় টয়লেটের বাইরে এক পুলিশ কনস্টেবল দায়িত্বে ছিল। এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করলেও পুলিশ কনস্টেবল ও আসামির নাম বলতে রাজি হন নি।

তিনি এ প্রতিবেদককে প্রতিবেদনটি প্রকাশ না করার অনুরোধ জানিয়ে বলেন, পলাতক আসামি গ্রেপ্তারে সর্বাত্মক  চেষ্টা চলছে।

পুলিশ সুপারের কার্যালয় চত্বরেই অবস্থিত জেলা গোয়েন্দা কার্যালয়। গোয়েন্দা’র ওসির কক্ষের সামনেই ওই হাজতখানা ও টয়লেটের অবস্থান। টয়লেটের পূর্ব-উত্তর পাশেই রয়েছে পুলিশ সুপার কার্যালয়ের মুল ফটক। যেখানে সব সময় কড়া পুলিশি প্রহরা থাকে।  

 এ ঘটনার সময় কর্তব্যরত পুলিশ কনস্টেবলকে জেলা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে জানিয়েছেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।
 আসামি পালানোর পর জেলা গোয়েন্দা কার্যালয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন ও ভেতরে প্রবেশে কড়াকড়ি আরোপ করা হয়েছে।   ফোনে গোয়েন্দা কর্মকর্তাদের যোগাযোগের সাথে চেষ্টা করলেও তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। শনিবার দুপুরে অফিসের ল্যান্ড ফোনে যোগাযোগের চেষ্টা করলে এক পিয়ন জানান ,অফিসে কথা বলার লোক নেই।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।