bangla news

চরমপন্থিদের গুলিতে মাদারীপুরে ব্যবসায়ী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০১ ১:৩৬:১৭ এএম

রোববার সকালে মাদারীপুর সদর উপজেলার ঘুনসী গ্রামে ঘুনসী হাইস্কুলের কাছে চরমপন্থিদের গুলিতে দুলাল মোল্লা (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মাদারীপুর: রোববার সকালে মাদারীপুর সদর উপজেলার ঘুনসী গ্রামে ঘুনসী হাইস্কুলের কাছে চরমপন্থিদের গুলিতে দুলাল মোল্লা (৪৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

নিহতের ভাই শাজাহান মোল্লা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, রোববার ভোরে ঢাকার উদ্দেশে বাড়ি থেকে রওনা হন দুলাল। সাড়ে ৬টার দিকে ঘুনসী হাইস্কুলের পাশে কবরস্থান এলাকায় পৌঁছানো মাত্র চরমপন্থি সন্ত্রাসীরা তার বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করলে দুলাল ঘটনাস্থলেই মারা যান।

দুলাল মোল্লা ঢাকার বাদামতলীতে ফলের ব্যবসা করতেন।

শাহজাহান আরও জানান, মাদারীপুরের আলোচিত দুই পুলিশ হত্যা মামলার আসামি ও শিরখাড়া ইউনিয়নের চরমপন্থি নেতা মোশারফ শেখ, জসিম ও মাছিম মাস কয়েক আগে দুলালের কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবি করেছিল। চাঁদা না পেয়ে তারা তখনও দুলালকে গুলি করেছিল। সে যাত্রা অবশ্য তিনি প্রাণে বেঁচে যান।

ওই ঘটনায় দুলাল মাদারীপুরের র‌্যাব-৮ ক্যাম্পে একটি লিখিত অভিযোগও দায়ের করেছিলেন।

এ ব্যাপারে মাদারীপুর থানার ওসি বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘স্থানীয় চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মধ্যে দীর্ঘদিন ধরে চলমান দ্বন্দ্বের কারণেই সম্ভবত দুলালকে হত্যা করা হয়েছে। তবে হত্যাকাণ্ডের আসল কারণ উদঘাটনে তদন্ত চলছে।’

পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-01 01:36:17