bangla news

শরীয়তপুরে যাত্রীবাহী বাস নদীতে, নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-৩০ ৯:২৭:৪৯ পিএম

শরীয়তপুরের জাজিরা উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববতী নদীতে ডুবে যাওয়ায় ১ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববতী নদীতে ডুবে যাওয়ায় ১ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।

নিহত ব্যক্তির নাম আব্দুল জলিল (২৫)। তার বাড়ি জেলার গোসাইরহাট বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোসাইরহাট থেকে ঢাকা গামী কান্তা পরিবহনের যাত্রীবাহী একটি বাস শরীয়তপুর-ঢাকা মহাসড়কের চর ঘাগুটিয়া নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী নাওডুবা নদীতে ডুবে যায়। এ সময় গাড়ির জানালা ভেঙে যাত্রীরা পানিতে ভেসে উঠতে থাকেন। স্থানীয়রা আহত অবস্থায় ২০ জনকে উদ্ধার করে।

জাজিরা থানার অফিসার ইন চার্জ (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। তবে খারাপ আবহাওয়ার কারণে উদ্ধার কাজে সমস্যা হয়। বিকালে নদীর মধ্যে গাড়ির নিচে চাপা পড়া অবস্থায় ১ জনের লাশ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-07-30 21:27:49