ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জ ও কুড়িগ্রামে ইউপি নির্বাচনী সংঘর্ষে আহত ৮

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, মে ১৭, ২০১১

ঢাকা: মুন্সীগঞ্জ এবং কুড়িগ্রাম জেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এক চেয়ারম্যান পদপ্রার্থীসহ মোট ৮ ব্যক্তি আহত হয়েছেন।

মুন্সীগঞ্জের চরাঞ্চলের মোল্লাকান্দিতে আওয়ামী লীগ সমর্থিত দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ৫ জন এবং কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এক প্রার্থীসহ তার দুই ছেলে আহত হয়েছেন।



সোমবার রাতে পৃথক এ ঘটনা দুটো ঘটে।

মুন্সীগঞ্জ থেকে জেলা সংবাদদাতা সদর থানার সেকেন্ড অফিসার এসআই সুলতান আহমেদের বরাত দিয়ে জানান, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে সোমবার রাত ১০টার দিকে মোল্লাকান্দি ইউনিয়নের কংসপুরা গ্রামে ইউপি চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম মল্লিক ও অপর আওয়ামী লীগ নেতা রিপন পাটোয়ারীর সমর্থকদের সংঘর্ষ হয়।

সংঘর্ষের ঘটনায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উভয় গ্রুপের পক্ষে সদর থানায় পাল্টাপাল্টি দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।


অপরদিকে কুড়িগ্রাম থেকে জেলা প্রতিনিধি জানান, কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারীর বড়াইকান্দি বাজারের জামাল ডিলারের বাড়িতে চেয়ারম্যান পদপ্রার্থী নূরুল হুদা আকন্দ নির্বাচনী সভার আয়োজন করে। এ সময় একই গ্রামের অপর প্রার্থী আব্দুল করিম মাস্টারের সমর্থকরা অতর্কিতে ওই বাড়িতে ঢুকে তাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বলে। এতে  তিনি রাজি না হলে উভয় পক্ষের মধ্যে বাকবিত-া শুরু হয়। এক পর্যায়ে তারা চেয়ারম্যান প্রার্থী নূরুল হুদা আকন্দ, তার ছেলে আমিরুল ইসলাম, জাহাঙ্গীর আলমকে মারধর করে মারাত্মক জখম করে। আশঙ্কাজনক অবস্থায় তাদের রৌমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, মে ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।