ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর শোক জ্ঞাপন

সাঁথিয়া উপজেলা ভাইসচেয়ারম্যান মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের ইন্তেকাল

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, মে ১০, ২০১১
সাঁথিয়া উপজেলা ভাইসচেয়ারম্যান মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের ইন্তেকাল

পাবনা: পাবনার সাঁথিয়া উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মুকুল (৬০) মঙ্গলবার ভোরে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি...রাজিউন)।



তিনি মুক্তিযুদ্ধকালীন উপজেলার কমান্ডার ছিলেন। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন বাংলানিউজকে জানান, ভোর ৫টার দিকে সাঁথিয়া পৌর সদরের নিজ বাসভবনে মকবুল হোসেন স্ট্রোক করেন। পরিবারের সদস্যরা তাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে তাঁর মৃত্যুতে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু শোক জ্ঞাপন করেছেন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়া জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হাবিবুর রহমান হাবিব ও সাঁথিয়া উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিনও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার বাদ আছর সাঁথিয়া ফুটবল খেলার মাঠে মকবুল হোসেনকে ‘গার্ড অব অনার’ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জানাযা ও গার্ড অব অনার অনুষ্ঠানে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত থাকবেন বলে সাঁথিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সূত্র জানায়।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, মে ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।