ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে বাস ও ট্রাক শ্রমিকের সংঘর্ষে বন্ধ সড়ক চালু

সাজ্জাদ হোসেন বাপ্পি, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, মে ১০, ২০১১
রংপুরে বাস ও ট্রাক শ্রমিকের সংঘর্ষে বন্ধ সড়ক চালু

রংপুর: শহরের মাহিগঞ্জ সাতমাথা এলাকায় সোমবার রাত ৯টার দিকে বাস ও ট্রাক শ্রমিকদের সংঘর্ষে লালমনিরহাট ও কুড়িগ্রামের সঙ্গে সারা দেশের সড়ক যোগাযোগ বন্ধ গেলে পুলিশের মধ্যস্থতায় আবার চালু হয়। স্থানীয় পুলিশ এ তথ্য জানিয়েছে।



প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাক শ্রমিকরা বাস শ্রমিকদের সাতমাথা মোড়ের অফিস ভাংচুর করে। এসময় হামলাকারীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে রাস্তায় ফেলে দেয়। তারা দুটি বাসেও হামলা চালিয়ে ভাংচুর করে। এতে দুই নারীযাত্রীসহ চারজন আহত হয়।

কোতোয়ালি থানাও ভারপ্রাপ্ত কর্মকর্তা হায়দার আলি মোল্লা জানান, উভয়পক্ষের সঙ্গে কথা বলে সড়কে যানবাহন পুনরায় চালুর ব্যবস্থা করা হয়েছে।

জেলা মোটর (বাস) শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুল মজিদ রাত ১০টায় বাংলানিউজকে জানান, গত রোববার স্বপন নামের বাসের একজন সুপারভাইজারকে তুচ্ছ ঘটনায় মারধর করে ট্রাক শ্রমিকরা। সোমবার ঘটনাটির মীমাংসাও হয়। এর কিছুক্ষণ পর ট্রাক শ্রমিকরা হামলা চালায়। চলমাস বাসও তাদের হামলা থেকে রেহাই পায়নি।

এদিকে, ট্রাক শ্রমিকের নেতা বাবু মিয়া বলেন, বাস শ্রমিকরা নিজেরাই তাদের অফিস ভাংচুর করে ট্রাক শ্রমিকদের ওপর দায় চাপানোর চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, মে ১০, ১০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।