ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালোবাজারে টিকেট বিক্রির দায়ে গ্রেপ্তার বাবু জেল হাজতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মে ২, ২০১১

চট্টগ্রাম: চট্টগ্রাম রেল স্টেশনে কালোবাজারে টিকেট বিক্রিকালে হাতেনাতে গ্রেপ্তার হওয়া মোহাম্মদ বাবুকে (২৪) জেল হাজতে পাঠানো হয়েছে।

১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত মামলায় সোমবার বিকেলে মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।



রেলওয়ে থানা পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মোহাম্মদ হাশেম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।
 
রেলওয়ের (পূর্বাঞ্চল) নিরাপত্তা বাহিনীর চিফ কমান্ড্যান্ট আমিনুর রশিদ বাংলানিউজকে জানান, রোববার সন্ধ্যায় চট্টগ্রাম রেল স্টেশনের ৪ ও ৫ নম্বর প্ল্যাটফর্মের মাঝামাঝি ও ওভারব্রিজের নীচ থেকে বাবুকে গ্রেপ্তার করে জিআরপি থানা পুলিশ।

এ সময় তার কাছ থেকে তুর্ণা নিশীথা ট্রেনের আটটি ও মহানগর প্রভাতীর চারটি টিকেট পাওয়া যায় বলে তিনি জানান। কালোবাজারে ওইসব টিকেট বিক্রির জন্য সে ওখানে যাত্রী খুঁজছিল।

জিআরপি থানার ওসি হাশেম বাংলানিউজকে জানান, টিকেট কালোবাজারীর অপরাধে বিশেষ ক্ষমতা আইনের ২৫ (ক) ধারায়  বাবুর  বিরুদ্ধে সোমবার মামলা দায়ের করা  হয়েছে। সে চাঁদপুরের শাহরাস্তি গ্রামের মৃত ফজল হকের ছেলে। বর্তমানে  চট্টগ্রাম নগরীর স্টেশন কলোনি দুলালের বস্তি হচ্ছে  বাবুর আবাসস্থল।  

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মে ২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।