ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘৩ পুলিশ সদস্য আহত’

উত্তরায় অভিনেত্রী নিশির বাসার গৃহপরিচারিকার লাশ উদ্ধার, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, মে ২, ২০১১

ঢাকা: রাজধানীর উত্তরার ১১নং সেক্টরে চলচ্চিত্র অভিনেত্রী নারগিস আক্তার নিশীর বাসায় গৃহপরিচারিকার মৃতদেহ উদ্ধার করতে গিয়ে বস্তিবাসীর হাতে পুলিশ প্রহৃত হওয়ার ঘটনা ঘটেছে। আহত ৩ পুলিশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



তবে ওই ঘটনায় বাংলা সিনেমার ৩য় সারির অভিনেত্রী নিশি ও তার কথিত স্বামীকে আটক করা হয়েছে।

সোমবার বিকেলে ১১নং সেক্টরের ১৮ নং রোডের ৭৩ নং বাড়ির ভাড়াটিয়া নিশীর বাসা থেকে প্রিয়া আক্তার নাসিমা(৩০) নামের মহিলা এ গৃহকর্মীর লাশ উদ্ধার করতে গিয়ে এ ঘটনা ঘটে।

আহত উত্তরা থানার এসআই আতাউর রহমান জানান, ওই বাড়ির ভাড়াটিয়া জাহেদ মোহাম্মদ সুমনের বাসায় কাজের  মেয়ে নাসিমা রান্না ঘরের দরজা বন্ধ করে সিলিংয়ের সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে তিনিসহ কয়েকজন পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন এবং গৃহকর্তা সুমন ও তার স্ত্রী নারগিছকে আটক করে থানায় নিয়ে আসার জন্য গাড়িতে তোলেন।   এ সময় গৃহকর্মী প্রিয়ার বস্তির কিছু লোক আটক সুমন ও নিশিকে তাদের হাতে তুলে দিতে বলে। একপর্যায়ে তারা তাদের দিকে ইট-পাটকেল মারে। এসময় থানা থেকে অতিরিক্ত পুলিশ এসে তাদের উদ্ধার করেন। এ ঘটনায় তিনিসহ আরও ২ পুলিশ সদস্য আহত হয়েছেন। ওই গৃহকর্মীর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের প্রাথমিক জিঙ্গাসাবাদে আটক নিশি চুরির সন্দেহে প্রিয়াকে মারধোর করার কথা স্বীকার করেছেন। তবে সে আত্মহত্যা করেছে, না নির্যাতনে মারা গেছে সেটা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে বলে জানান উপপরির্দশক আতাউর রহমান।

জানা যায়, গৃহপরিচারিকা নির্যাতনের অভিযোগে ২০০৫ সালের ২৫ মে উত্তরা থানায় নিশির বিরুদ্ধে দায়ের করা নারী নির্যাতন আইনে মামলায় তাকে একবার গ্রেপ্তারও করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মে ০২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।