ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গফরগাঁওয়ে এমপি’র ব্যক্তিগত সহকারী হত্যাকাণ্ডের ঘটনায় ৫পুলিশ কর্মকর্তা ক্লোজ্ড

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১

ময়মনসিংহ: ময়মনসিংহ-১০ গফরগাঁও আসনের এমপি’র ব্যক্তিগত সহকারী মোফাজ্জল হোসেন হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে রোববার বিকেলে ৫ পুলিশ কর্মকর্তাকে ক্লোজ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে গফরগাঁও পাগলা ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) আশরাফ হোসেন ও হারুনুর রশিদ এবং তিন সহকারী উপপরিদর্শক (এএসআই) আবুল কাশেম, মাহমুদুল ও জামালকে ময়মনসিংহ পুলিশ লাইনে ক্লোজ করেছেন জেলা পুলিশ সুপার খোন্দকার গোলাম ফারুক।



তবে হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে তাদের ক্লোজ করা হয়নি বলে জানিয়েছেন গফরগাঁও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।

তিনি বাংলানিউজকে বলেন, ‘শুধুমাত্র দায়িত্বে গাফিলতির কারণে রোববার বিকেল সাড়ে ৩ টার দিকে এদের ৫ জনকে ক্লোজ করা হয়েছে। ’

এর আগে বিক্ষুব্ধ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতা-কর্মী এবং নিহতের স্বজনেরা মোফাজ্জেল হত্যাকা-ে জড়িত পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে গফরগাঁও পাগলা পুলিশ ক্যাম্প ঘেরাও করে। এছাড়া সকাল থেকেই সরকারি দলের স্থানীয় নেতা-কর্মীরা বুকে কালো শোক ব্যাজ ধারণ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৩ টার দিকে উপজেলার দত্তের বাজার ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী ও নিহত মোফাজ্জলের স্বজনেরা বিক্ষোভ মিছিল নিয়ে গফরগাঁও পাগলা ক্যাম্প ঘেরাও করে। এ সময় উত্তেজিত মিছিলকারীরা ক্যাম্পের এসআই আশরাফ হোসেনের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয়।

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার খোন্দকার গোলাম ফারুকের সঙ্গে সেলফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

উল্লেখ্য, গত শনিবার রাত সোয়া ১০ টার দিকে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মোফাজ্জল হোসেন।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।