ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুন মাসে আসছে কমদামি ল্যাপটপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১

ঢাকা: ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী রাজীউদ্দিন আহমেদ রাজু জানিয়েছেন, আগামী জুন মাসে বাজারে কমদামী ল্যাপটপ পাওয়া যাবে।

শনিবার ঢাকা ক্লাবে টেলিকম রিপোর্টার্স ফোরামের ম্যাগাজিন ‘টেলকো ভয়েস’র প্রথম প্রকাশনা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।



এসময় মন্ত্রী জানান, দেশের শীর্ষস্থানীয় চারটি মোবাইল ফোন কোম্পানির (গ্রামীণফোন, রবি, বাংলালিংক ও সিটিসেল) লাইসেন্স নবায়নের জন্য ১৫ হাজার কোটি টাকা দিতে হবে।

উল্লেখ্য, চলতি বছর নভেম্বর মাসে এই চারটি কোম্পানির লাইসেন্সের মেয়াদ শেষ হচ্ছে।

তবে চারটি প্রতিষ্ঠানই এই বিপুল পরিমাণ টাকা দিতে অপরাগতা প্রকাশ করে আসছে।

এ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, তাদের দাবি আমরা শুনেছি। আমরা নিজেরা বিষয়টি নিয়ে বসেছি। শিগগিরই একটা সমাধান বেরিয়ে আসবে।

অনুষ্ঠানে মন্ত্রী ডাক ও টেলিযোগাযোগ খাতে সরকারের সফলতার কথা তুলে ধরে বলেন, একটা সময়ে ডাক বিভাগ অবহেলিত ছিল। সরকার তা আধুনিকায়ন করেছে।

তিনি আরো বলেন, অচিরেই দেশের আট হাজারেরও বেশি পোস্ট অফিসে ই-সেন্টার খোলা হবে। সব ডিসি অফিসে ভিডিও কনফারেন্সের ব্যবস্থা থাকবে।

অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ সচিব সুনীল কান্তি বোস, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হুইপ আ স ম ফিরোজ, মোয়াজ্জেম হোসেন রতন, খালিদ মাহমুদ চৌধুরী এবং বিটিআরসি চেয়ারম্যান জিয়া আহমেদ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।