ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে শিক্ষককে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, মার্চ ১২, ২০১৫
খাগড়াছড়িতে শিক্ষককে গলা কেটে হত্যা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মাইসছড়ির পূর্ব ক্যাংঘাটের কালোপাহাড় এলাকায় মিলন বিকাশ চাকমা (৭০) নামে এক শিক্ষককে ঘুমন্ত অবস্থায় গলা কেটে হত্যা করা হয়েছে। এসময় আততায়ীর ছুরির আঘাতে আহত হন তার স্ত্রী নিরলতা চাকমা (৬০)।


 
বুধবার (১১ মার্চ) রাত আনুমানিক দুইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মিলন বিকাশ চাকমা নানিয়ারচর উপজেলার নিন্ম ক্যাঙালছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। আহত নিরলতা চাকমাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত নিরলতা চাকমা বাংলানিউজকে বলেন, ‘রাতে আমরা ঘুমাচ্ছিলাম। হঠাৎ আমার স্বামীর গোঙানির শব্দ শুনে ঘুম ভেঙে গেলে দেখি এক ব্যক্তি টর্চলাইট জ্বালিয়ে আমার স্বামীর গলা কাটছে। এসময় আমি চিৎকার দিতে গেলে ওই ব্যক্তি আমারও গলায় ছুড়ি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে আমাকে উদ্ধার  করে।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেমায়ূন কবির জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহত মিলন বিকাশ চাকমার ছেলে বাদী হয়ে অজ্ঞাত আসামি দেখিয়ে থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, মার্চ ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad