ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১

ঢাকা: ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রোববার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৫ ছাত্র আহত হয়েছেন।

আহতরা হলেন, রাষ্ট্রবিজ্ঞান তৃতীয় বর্ষের ছাত্র নয়ন সরকার, বিশ্বধর্মতত্ত্বের চতুর্থ বর্ষের সৌরভ ও দ্বিতীয় বষের্র চিন্ময় এবং হিসাব বিজ্ঞানের চতুর্থ বর্ষের দুই ছাত্র দুর্জয় ও বাপ্পি।



আহতদের মধ্যে নয়ন সরকার, সৌরভ ও চিন্ময়কে ঢাকা মেডিকেল হাসপাতালে এবং বাপ্পি ও দুর্জয়কে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত হয়েছেন নয়ন সরকার।

রোববার বেলা সাড়ে ১১ টায় এ ঘটনা ঘটে।

জগন্নাথ হল সূত্রে জানা যায়, রোববার সকালে জগন্নাথ হল মাঠে জগন্নাথ হল ছাত্রলীগের পিনাকি রঞ্জন রনি গ্রুপের কর্মীরা ক্রিকেট খেলতে যান। একই সময়ে প্রণবদাস-বাবলু গ্রুপের ছাত্রলীগের কর্মীরা ক্রিকেট খেলতে যান। তখন রনিগ্রুপের কর্মীরা বাবলু গ্রুপের কর্মীদের মাঠ থেকে বের করে দেয়। পরে বাবলু গ্রুপের ৭০/৮০ জন কর্মী রড, স্ট্যাম্প ও লাঠি নিয়ে সংগঠিত হয়ে রনি গ্রুপের উপর হামলা চালায়।  

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ্য অজয় কুমার দাশ বাংলানিউজকে জানান, আহত ছাত্রদের ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরা হলের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করে এ ঘটনায় দোষীদের শাস্তির ব্যবস্থা করবো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কেএম সাইফুল ইসলাম খান বলেন, বিশ্ববিদ্যালয়ের শান্ত পরিস্থিতিকে অস্থিতিশীল করার জন্য ষড়যন্ত্র থাকতে পারে। আমরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেব।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মামলা করা হতে পারে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৩২০ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।