ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

স্ত্রী নির্যাতনের অভিযোগে সিলেটে পুলিশ সার্জেন্টের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১১

সিলেট: স্ত্রী নির্যাতন এবং হত্যার হুমকির অভিযোগে সিলেট কোতোয়ালী থানা এক সার্জেন্টের বিরুদ্ধে স্থানীয় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সার্জেন্ট মোল্লা তাসলিম হোসেনের (৩৫) বিরুদ্ধে স্ত্রী লিপি সুলতানা সেতু বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলাটি (মামলা নং ৪৮/২০১১) দায়ের করেন।



মামলার অন্য আসামিরা হলেন ঢাকা রেঞ্জ পুলিশের সদস্য নাবিলা জাফরিন রিনা (৩০) ও লেবু (৩৮)।
 
মামলার বিবরণে জানা যায়, ২০০৩ সালের ২৯ মার্চে সেতু ও তাসলিমের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাসলিম প্রায়ই স্ত্রীকে ২০ লাখ টাকা যৌতুক এনে দেওয়ার জন্য চাপ দিতে থাকেন। টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে স্ত্রীকে মারধর করতেন তাসলিম। ২০০৯ সালের ২৫ জুলাই যৌতুকের দাবীতে মারধর করে সেতুকে জখম করেন। পরে সেতু ঢাকা সিএমএম আদালতে মামলা করলে তাসলিম জামিনে মুক্তি পান।  

তাসলিম জাতিসংঘ শান্তি মিশনে বিদেশ যাওয়ার পর নাবিলা জাফরিন রিনার সঙ্গে তার পরিচয় হয়। পরবর্তীতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর থেকে সেতুর উপর তাসলিমের নির্যাতন বেড়ে যায়।

সর্বশেষ ১৩ এপ্রিল সিলেটের একটি আবাসিক হোটেলে তাসলিম সেতুকে মারধর করে গুরুতর জখম করেন। এ ঘটনায় কোতোয়ালি থানায় এজাহার দিলেও পুলিশ তা গ্রহণ করেনি।

এ ব্যাপারে সার্জেন্ট মোল্লা তাসলিম হোসেন বাংলানিউজকে বলেন, ‘মামলার বিষয়টি আমি শুনেছি। তার সঙ্গে ১০ মাস ধরে আমার দেখা নেই। ২০১০ সালের ৭ জুলাই আমি তাকে ডিভোর্স করেছি। ’

মামলার আইনজীবী মোহাম্মদ লালা বাংলানিউজকে জানান, বিচারক মামলাটি আমলে নিয়েছেন। কিন্তু কোনো আদেশ দেননি।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।