ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘এএসআই খুন’

চট্টগ্রামের মিরসরাই থানার ৯ পুলিশ কর্মকর্তাকে বদলির সিদ্ধান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১
চট্টগ্রামের মিরসরাই থানার ৯ পুলিশ কর্মকর্তাকে বদলির সিদ্ধান্ত

চট্টগ্রামঃ চট্টগ্রামের মিরসরাইয়ে মাদক ব্যবসায়ীদের হাতে এএসআই বোরহান উদ্দিন খুনের ঘটনায় ৯ পুলিশ কর্মকর্তাকে শাস্তিমূলক বদলি করা হচ্ছে।  

বদলি’র সিদ্ধান্ত নেওয়ার সত্যতা স্বীকার করে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নওশের আলী বাংলানিউজকে জানিয়েছেন ওসিসহ সাত জনকে চট্টগ্রাম জেলার বাইরে অন্য জেলায় এবং আহত দুই এসআইকে জেলার ভেতরে বদলি করা হচ্ছে।



থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবিরকে বদলি করা হচ্ছে কক্সবাজার জেলায়। তার স্থলাভিষিক্ত হচ্ছেন বান্দরবান সদর থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

গত শনিবার রাতে মিরসরাই উপজেলার পূর্ব হিঙ্গুলি এলাকায় পারভেজ নামের এক সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে গিয়ে থানার এএসআই বোরহান সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হয়।

এ সংক্রান্ত  গঠিত তদন্ত  কমিটির রিপোর্টের পরিপ্রেক্ষিতে বুধবার বিকেলে ৯ পুলিশ কমকর্তার বদলির আদেশ মিরসরাই থানায় পৌঁছে বলে জানা গেছে।

ওসি ছাড়াও মিরসরাই থানার অন্যান্য পুলিশ কর্মকর্তাদের মধ্যে সেকেন্ড অফিসার ইয়াছিন ফারুককে নোয়াখালী, এসআই সফিককে খাগড়াছড়ি, রাজু আহাম্মদকে চাঁদপুর, এসআই মিজানকে রাঙামাটিতে বদলি করা হয়েছে। এছাড়া অন্যান্যদের বদলি করার স্থান যাওয়া যায়নি।

বদলি হওয়া ওসি হুমায়ুন কবির সাংবাদিকদের জানান  তিনি এখনো বদলির আদেশ হাতে পাননি।

বাংলাদেশ সময়: ২১৫৮ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।