ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে দুই নারীর লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১

গাজীপুর : গাজীপুরে পুলিশ ২ নারীর লাশ উদ্ধার করেছে। একটি লাশ কালীগঞ্জ উপজেলার বক্তারপুর ইউনিয়নের আবু তালেবের কন্যা সুমি আক্তার আঁখির (১৮) ও অন্যটি ময়মনসিংহের হালুয়াঘাট থানার আতোয়া জঙ্গল গ্রামের জেসমিন আক্তারের (২৫)।



কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক সফিকুল ইসলাম জানান, আঁখি কালীগঞ্জ বাজারের একটি বিউটি পার্লারে কাজ করতেন। কাজ শেষে মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে তিনি বাড়ি ফিরছিলেন। রাস্তায় দুর্বৃত্তরা গলায় ওড়না পেঁচিয়ে শ্বাস রোধ করে তাকে হত্যা করে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে কালীগঞ্জ থানা পুলিশ শামীম নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

অপরদিকে জয়দেবপুর থানা পুলিশ বুধবার দুপরে গাজীপুর সদর উপজেলার তালগাছ এলাকার মজুমদার পোশাক কারখানার শ্রমিক জেসমিনের লাশ উদ্ধার করেছে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, স্থানীয় মোখলেছুর রহমানের বাড়ির ভাড়াটে জেসমিন বুধবার দুপুর ২টার দিকে কারখানায় না গিয়ে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের ধর্নার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময় : ২০৩০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।